বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:০২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, November 4, 2016 9:15 pm
A- A A+ Print

‘হলে আসুন, আপনাদের দেখে ছারপোকা পালাবে’

158510_1

ঢাকা: বাংলা সিনেমার মান খারাপ, এই দাবি এখন অবশ্য দর্শকদের নেই। তবে এখনো হলে গিয়ে সিনেমা না দেখার আন্যতম কারণ হলো হলের পরিবেশ। হলের ব্যবস্থাপনা যত খারাপ তার থেকে বেশি খারাপ হলের ভেতরের অবস্থা। যেমন, সিট ভাড়া এবং প্রতিটি সিটেই ছারপোকায় ভরপুর। তবে এমন বিষয় স্বীকার করে হালের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী বললেন, ‘আপনারা হলে না আসলে ছারপোকা তো বাড়বে। হলে আসুন, আপনাদের দেখে ছারপোকা পালাবে।’ রেডিও চ্যানেল ঢাকা এফএমের ‘সিনেবাজ’ অনুষ্ঠানে হাজির হয়ে বুধবার এ কথা বলেন বাপ্পী। বাপ্পী আরো বলেন, ‘যখন আপনারা হলে আসা শুরু করবেন তখন মালিকরা বাধ্য হবেন হলের পরিবেশ ভাল করতে। এখন আপনারা না আসার কারণে হলগুলোর অবস্থা এমন হয়ে আছে।’ ক্যারিয়ারের সেরা ছবি হিসেবে বাপ্পী উল্লেখ করেন ‘ভালোবাসার রং’ সিনেমাটিকে। জাজ মাল্টিমিডিয়ার এ সিনেমার মাধ্যমে বড় পর্দা তার অভিষেক হয়। এছাড়াও বাপ্পী বলেন, তাকে নায়ক বানিয়েছে পরের সিনেমা ‘অন্যরকম ভালোবাসা’। দুই সিনেমাতেই তার বিপরীতে ছিলেন মাহি। চলতি বছর বাপ্পী অভিনীত ‘সুইটহার্ট’, ‘অনেক দামে কেনা’ ও ‘বাজে ছেলে দ্য লোফার’ মুক্তি পেয়েছে। ছবিগুলো ভাল ব্যবসা করেনি, তবে প্রশংসিত হয়েছে ‘সুইটহার্ট’। অনদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে, ‘সুলতানা বিবিয়ানা’, ‌‘আপন মানুষ’, ‌‘দাগ’ ও ‌‘আমি তোমার হতে চাই’সহ বেশ কয়েকটি সিনেমা। শুটিং ফ্লোরে আছে বাপ্পীর আরো আধা ডজন সিনেমা। ঢাকা এফএমের নিয়মিত আয়োজন ‘সিনেবাজ’ প্রচার হয় প্রতি বুধবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত। সমসাময়িক চলচ্চিত্রের নানান বিষয়, চলচ্চিত্রের ইতিহাস, শিল্পীর বায়োগ্রাফিসহ একাধিক নানান পর্বে ভাগ করা হয়েছে অনুষ্ঠানটির আয়োজন। উপস্থাপনায় থাকছেন আরজে এনি।

Comments

Comments!

 ‘হলে আসুন, আপনাদের দেখে ছারপোকা পালাবে’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘হলে আসুন, আপনাদের দেখে ছারপোকা পালাবে’

Friday, November 4, 2016 9:15 pm
158510_1

ঢাকা: বাংলা সিনেমার মান খারাপ, এই দাবি এখন অবশ্য দর্শকদের নেই। তবে এখনো হলে গিয়ে সিনেমা না দেখার আন্যতম কারণ হলো হলের পরিবেশ। হলের ব্যবস্থাপনা যত খারাপ তার থেকে বেশি খারাপ হলের ভেতরের অবস্থা। যেমন, সিট ভাড়া এবং প্রতিটি সিটেই ছারপোকায় ভরপুর।

তবে এমন বিষয় স্বীকার করে হালের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী বললেন, ‘আপনারা হলে না আসলে ছারপোকা তো বাড়বে। হলে আসুন, আপনাদের দেখে ছারপোকা পালাবে।’

রেডিও চ্যানেল ঢাকা এফএমের ‘সিনেবাজ’ অনুষ্ঠানে হাজির হয়ে বুধবার এ কথা বলেন বাপ্পী। বাপ্পী আরো বলেন, ‘যখন আপনারা হলে আসা শুরু করবেন তখন মালিকরা বাধ্য হবেন হলের পরিবেশ ভাল করতে। এখন আপনারা না আসার কারণে হলগুলোর অবস্থা এমন হয়ে আছে।’

ক্যারিয়ারের সেরা ছবি হিসেবে বাপ্পী উল্লেখ করেন ‘ভালোবাসার রং’ সিনেমাটিকে। জাজ মাল্টিমিডিয়ার এ সিনেমার মাধ্যমে বড় পর্দা তার অভিষেক হয়। এছাড়াও বাপ্পী বলেন, তাকে নায়ক বানিয়েছে পরের সিনেমা ‘অন্যরকম ভালোবাসা’। দুই সিনেমাতেই তার বিপরীতে ছিলেন মাহি।

চলতি বছর বাপ্পী অভিনীত ‘সুইটহার্ট’, ‘অনেক দামে কেনা’ ও ‘বাজে ছেলে দ্য লোফার’ মুক্তি পেয়েছে। ছবিগুলো ভাল ব্যবসা করেনি, তবে প্রশংসিত হয়েছে ‘সুইটহার্ট’।

অনদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে, ‘সুলতানা বিবিয়ানা’, ‌‘আপন মানুষ’, ‌‘দাগ’ ও ‌‘আমি তোমার হতে চাই’সহ বেশ কয়েকটি সিনেমা। শুটিং ফ্লোরে আছে বাপ্পীর আরো আধা ডজন সিনেমা।

ঢাকা এফএমের নিয়মিত আয়োজন ‘সিনেবাজ’ প্রচার হয় প্রতি বুধবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত। সমসাময়িক চলচ্চিত্রের নানান বিষয়, চলচ্চিত্রের ইতিহাস, শিল্পীর বায়োগ্রাফিসহ একাধিক নানান পর্বে ভাগ করা হয়েছে অনুষ্ঠানটির আয়োজন। উপস্থাপনায় থাকছেন আরজে এনি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X