শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৪:৩৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, December 7, 2016 12:55 pm
A- A A+ Print

হিমেশের ২২ বছরের সংসারে ভাঙন

himesh-reshammiya1481093168

২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন হিমেশ রেশমিয়া ও তার স্ত্রী কোমল। গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্যামিলি কোর্টে তারা ডিভোর্সের আবেদন করেছেন। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে হিমেশ রেশমিয়া বলেন, ‘জীবনে কিছু সময় আসে যখন পারস্পরিক শ্রদ্ধার বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে ওঠে এবং আমাদের সম্পর্ককে শ্রদ্ধা জানিয়ে কোমল এবং আমি সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এই সিদ্ধান্তে কারো কোনো সমস্যা নেই, আমাদের পরিবারও এই সিদ্ধান্তকে মেনে নিয়েছে। এরপরও কোমল আমাদের পরিবারের এবং আমি তার পরিবারের অংশ হয়ে থাকব।’ এ প্রসঙ্গে কোমল বলেন, ‘হিমেশ ও আমি পরস্পরকে শ্রদ্ধা করি এবং আমরা সমঝোতার মাধ্যমেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমাদের পরস্পরের প্রতি শ্রদ্ধা সব সময়ই থাকবে। আমি সব সময়ই তার পরিবারের অংশ হয়ে থাকব। আমার পরিবারে তার অবস্থানও একই থাকবে।’ এ দম্পতির শিবম নামের এক ছেলে রয়েছে। তারা দুজনই ছেলেকে লালনপালন করবেন বলে জানা গেছে। সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন হিমেশ-কোমল। এর পেছনে পরকীয়াজনিত কোনো কারণ আছে বলে ধারণা করা হচ্ছে। কয়েক বছর ধরে টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরের সঙ্গে হিমেশের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। হিমেশ-কোমলের বিচ্ছেদের বিষয়টি ২০১৬ সালের বিচ্ছেদের তালিকাকে আরো দীর্ঘ করল। এর আগে চলতি বছর আরবাজ খান-মালাইকা অরোরা, আধুনা ভবানি-ফারহান আখতার জুটি তাদের বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।  

Comments

Comments!

 হিমেশের ২২ বছরের সংসারে ভাঙনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

হিমেশের ২২ বছরের সংসারে ভাঙন

Wednesday, December 7, 2016 12:55 pm
himesh-reshammiya1481093168

২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন হিমেশ রেশমিয়া ও তার স্ত্রী কোমল। গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্যামিলি কোর্টে তারা ডিভোর্সের আবেদন করেছেন।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে হিমেশ রেশমিয়া বলেন, ‘জীবনে কিছু সময় আসে যখন পারস্পরিক শ্রদ্ধার বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে ওঠে এবং আমাদের সম্পর্ককে শ্রদ্ধা জানিয়ে কোমল এবং আমি সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এই সিদ্ধান্তে কারো কোনো সমস্যা নেই, আমাদের পরিবারও এই সিদ্ধান্তকে মেনে নিয়েছে। এরপরও কোমল আমাদের পরিবারের এবং আমি তার পরিবারের অংশ হয়ে থাকব।’

এ প্রসঙ্গে কোমল বলেন, ‘হিমেশ ও আমি পরস্পরকে শ্রদ্ধা করি এবং আমরা সমঝোতার মাধ্যমেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমাদের পরস্পরের প্রতি শ্রদ্ধা সব সময়ই থাকবে। আমি সব সময়ই তার পরিবারের অংশ হয়ে থাকব। আমার পরিবারে তার অবস্থানও একই থাকবে।’

এ দম্পতির শিবম নামের এক ছেলে রয়েছে। তারা দুজনই ছেলেকে লালনপালন করবেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন হিমেশ-কোমল। এর পেছনে পরকীয়াজনিত কোনো কারণ আছে বলে ধারণা করা হচ্ছে। কয়েক বছর ধরে টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরের সঙ্গে হিমেশের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

হিমেশ-কোমলের বিচ্ছেদের বিষয়টি ২০১৬ সালের বিচ্ছেদের তালিকাকে আরো দীর্ঘ করল। এর আগে চলতি বছর আরবাজ খান-মালাইকা অরোরা, আধুনা ভবানি-ফারহান আখতার জুটি তাদের বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X