রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:৪২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, September 14, 2016 4:18 pm
A- A A+ Print

হিলারি, না হিলারির অনুরূপা- সরব সোশাল মিডিয়া

1

নাইন-ইলেভেনের অনুষ্ঠানে অসুস্থ হয়ে মেয়ের অ‌্যাপার্টমেন্টে বিশ্রামের পর যে হিলারি ক্লিনটন হেঁটে বেরিয়ে এসেছিলেন, তিনি আসলেই হিলারি ছিলেন কি না, সে প্রশ্ন রেখে সোশাল মিডিয়া সরগরম করে তুলেছেন ডোনাল্ড ট্রাম্প সমর্থকরা। মেয়ের ঘর থেকে হাত উঁচিয়ে বেরিয়ে আসা হিলারির বাম তর্জনি এবং কানের দুলের ছবি দিয়ে আগের ছবির সঙ্গে তুলনা করে এই সন্দেহ প্রকাশ করা হচ্ছে বলে যুক্তরাজ‌্যের সংবাদপত্র ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে। যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমক্রেট প্রার্থী হিলারি রোববার সকালে নাইন-ইলেভেনের অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়লে বিশ্রাম নিতে মেয়ে চেলসি ক্লিনটনের অ‌্যাপার্টমেন্টে গিয়ে কিছুক্ষণ বিশ্রাম নেন। পরে জানানো হয়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত। সেদিন মেয়ের ঘরে দুই ঘণ্টা বিশ্রাম নেওয়ার পর হিলারি হেঁটেই বেরিয়ে আসেন। হাত উঁচিয়ে সবাইকে শুভেচ্ছা জানান; বলেন, তিনি এখন অনেকটাই ভালো বোধ করছেন। হিলারির তখনকার যে ছবি প্রকাশিত হয়েছে, তার সঙ্গে আগের ছবির দুটি ‘অসামঞ্জস‌্য’ টুইটারে দেখিয়ে ট্রাম্প সমর্থকদের অনেকে সন্দেহের কথা জানাচ্ছেন। ৬৮ বছর বয়সী হিলারির প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালনের সামর্থ‌্য নিয়ে আগে থেকে প্রশ্ন ‍তুলে আসছিলেন সত্তরোর্ধ্ব প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলের ট্রাম্প। হিলারির অসুস্থতার পর তা আবার তুলেছেন তিনি। তার সঙ্গে এখন হিলারির অনুরূপা নিয়ে সন্দেহের কথাও তুলেছেন তার সমর্থকরা। ‘অলওয়েজ ট্রাম্প’ নামে খোলা একটি টুইটার অ‌্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে- “হিলারির তর্জনি তার অনামিকা থেকে বড় নয় (অর্থাৎ ছবিতে বড় দেখাচ্ছে)। এটা হিলারি হতেই পারে না।” . . . . কেউ কেউ আগের ও পরের ছবি একসঙ্গে রেখে হিলারির কানের দুলের পার্থক‌্য তুলে ধরছেন। কেউ আবার হিলারির নাকের সঙ্গেও মেয়ের বাড়ি থেকে বেরিয়ে আসা হিলারির পার্থক‌্য খুঁজে পাচ্ছেন। কেউ কেউ আবার বলছেন, আগের হিলারির সঙ্গে সেদিনের হিলারিকে শুকনো দেখাচ্ছে- “এটা অবশ‌্যই হিলারির বডি ডাবল (অনুরূপা), বয়স কম দেখাচ্ছে, শুকনা মনে হচ্ছে।” . . এই সন্দেহ উসকে একজন আবার লিখেছেন- “হিলারি বেরিয়ে আসার সময় তার পাহারায় কেউ ছিল না, এটা কখনও হয়। তিনি একজন প্রেসিডেন্ট প্রার্থী। এটা নিশ্চয়ই অন‌্য কেউ।” তবে এই ধরনের সন্দেহের কথা উড়িয়ে দিচ্ছে হিলারি শিবির। তার স্বাস্থ‌্য নিয়ে শঙ্কার বিষয়টি নাকচ করেছেন স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনও।
 

Comments

Comments!

 হিলারি, না হিলারির অনুরূপা- সরব সোশাল মিডিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

হিলারি, না হিলারির অনুরূপা- সরব সোশাল মিডিয়া

Wednesday, September 14, 2016 4:18 pm
1

নাইন-ইলেভেনের অনুষ্ঠানে অসুস্থ হয়ে মেয়ের অ‌্যাপার্টমেন্টে বিশ্রামের পর যে হিলারি ক্লিনটন হেঁটে বেরিয়ে এসেছিলেন, তিনি আসলেই হিলারি ছিলেন কি না, সে প্রশ্ন রেখে সোশাল মিডিয়া সরগরম করে তুলেছেন ডোনাল্ড ট্রাম্প সমর্থকরা।

মেয়ের ঘর থেকে হাত উঁচিয়ে বেরিয়ে আসা হিলারির বাম তর্জনি এবং কানের দুলের ছবি দিয়ে আগের ছবির সঙ্গে তুলনা করে এই সন্দেহ প্রকাশ করা হচ্ছে বলে যুক্তরাজ‌্যের সংবাদপত্র ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে। যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমক্রেট প্রার্থী হিলারি রোববার সকালে নাইন-ইলেভেনের অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়লে বিশ্রাম নিতে মেয়ে চেলসি ক্লিনটনের অ‌্যাপার্টমেন্টে গিয়ে কিছুক্ষণ বিশ্রাম নেন। পরে জানানো হয়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত। সেদিন মেয়ের ঘরে দুই ঘণ্টা বিশ্রাম নেওয়ার পর হিলারি হেঁটেই বেরিয়ে আসেন। হাত উঁচিয়ে সবাইকে শুভেচ্ছা জানান; বলেন, তিনি এখন অনেকটাই ভালো বোধ করছেন। হিলারির তখনকার যে ছবি প্রকাশিত হয়েছে, তার সঙ্গে আগের ছবির দুটি ‘অসামঞ্জস‌্য’ টুইটারে দেখিয়ে ট্রাম্প সমর্থকদের অনেকে সন্দেহের কথা জানাচ্ছেন। ৬৮ বছর বয়সী হিলারির প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালনের সামর্থ‌্য নিয়ে আগে থেকে প্রশ্ন ‍তুলে আসছিলেন সত্তরোর্ধ্ব প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলের ট্রাম্প। হিলারির অসুস্থতার পর তা আবার তুলেছেন তিনি। তার সঙ্গে এখন হিলারির অনুরূপা নিয়ে সন্দেহের কথাও তুলেছেন তার সমর্থকরা। ‘অলওয়েজ ট্রাম্প’ নামে খোলা একটি টুইটার অ‌্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে- “হিলারির তর্জনি তার অনামিকা থেকে বড় নয় (অর্থাৎ ছবিতে বড় দেখাচ্ছে)। এটা হিলারি হতেই পারে না।” . . . . কেউ কেউ আগের ও পরের ছবি একসঙ্গে রেখে হিলারির কানের দুলের পার্থক‌্য তুলে ধরছেন। কেউ আবার হিলারির নাকের সঙ্গেও মেয়ের বাড়ি থেকে বেরিয়ে আসা হিলারির পার্থক‌্য খুঁজে পাচ্ছেন। কেউ কেউ আবার বলছেন, আগের হিলারির সঙ্গে সেদিনের হিলারিকে শুকনো দেখাচ্ছে- “এটা অবশ‌্যই হিলারির বডি ডাবল (অনুরূপা), বয়স কম দেখাচ্ছে, শুকনা মনে হচ্ছে।” . . এই সন্দেহ উসকে একজন আবার লিখেছেন- “হিলারি বেরিয়ে আসার সময় তার পাহারায় কেউ ছিল না, এটা কখনও হয়। তিনি একজন প্রেসিডেন্ট প্রার্থী। এটা নিশ্চয়ই অন‌্য কেউ।” তবে এই ধরনের সন্দেহের কথা উড়িয়ে দিচ্ছে হিলারি শিবির। তার স্বাস্থ‌্য নিয়ে শঙ্কার বিষয়টি নাকচ করেছেন স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনও।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X