শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:৫৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, July 4, 2017 9:06 pm
A- A A+ Print

হোটেলে দুই ব্যক্তি বলেন, ‘উনি দেশের বড় বুদ্ধিজীবী’

photo-1499178451

কবি ও কলামিস্ট ফরহাদ মজহার খুলনার নিউমার্কেট এলাকায় ‘গ্রীল হাউস’ নামক রেস্তোঁরায় রাতের খাবার খেয়েছিলেন বলে জানিয়েছেন রেস্তোঁরার মালিক আবদুল মান্নান। খাওয়ার সময় দুই ব্যক্তি ফরহাদ মজহারের গতিবিধির ওপর নজর রাখছিলেন। খাবার পরিবেশনকারী রেজাউলকে ওই দুই ব্যক্তি বলেন, ‘তুমি যাকে খাওয়াচ্ছো তাঁকে চেনো? উনি দেশের বড় বুদ্ধিজীবী।’ গতকাল সোমবার ভোরে শ্যামলীর রিং রোডের বাসা থেকে বের হয়েছিলেন ফরহাদ মজহার। স্বজনরা অভিযোগ করেন, এরপর ফরহাদ মজহারকে অপহরণ করা হয়েছিল। পরে রাত সোয়া ১১টার দিকে যশোরের নোয়াপাড়া এলাকায় হানিফ পরিবহনের একটি বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করা হয়। গ্রীল হাউসের মালিক আবদুল মান্নান জানান, সোমবার রাত ৮টা ৩৫ মিনিটে তিনি গ্রীল হাউসে একাই প্রবেশ করেন। দরজার দিকে পেছন ফিরে তিনজনের জন্য রাখা টেবিলে একাই বসেন। তিনি জানান, ফরহাদ মজহার ভাত, সবজি ও ডালের কথা বলেন। তিনি আরো জানান, এ সময় ফরহাদ মজহারকে খুব ক্লান্ত দেখাচ্ছিল। মনে হচ্ছিল তাঁর চোখে অনেক ঘুম। ফরহাদ মজহারকে খাবার পরিবেশন করেন রেজাউল নামে এক কর্মচারী। ফরহাদ মজহারের পোশাক ও অবস্থা দেখে কিছুটা অবাক হন বলে জানান রেজাউল। এ সময় রেজাউলকে ডেকে রেস্তোরাঁর অন্যপ্রান্তে বসা দুই ব্যক্তি কথা বলেন। রেজাউল জানান, ওই দুই ব্যক্তি তাঁকে (রেজাউল) প্রশ্ন করেন, ‘এই  তুমি যাকে খাওয়াচ্ছো তাঁকে চেনো?’ রেজাউল না-সূচক জবাব দিলে ওই দুই ব্যক্তি জানান, ‘উনি দেশের বড় বুদ্ধিজীবী।’ রেজাউল আরো জানান, ফরহাদ মজহার ওই রেস্তোঁরা ত্যাগ করার পর তাঁরাও চলে যান। এশার নামাজ শেষে আবদুল মান্নান হোটেলে এসে টিভি দেখে নিশ্চিত হন একটু আগে যাঁকে তাঁরা রাতের খাবার খাইয়েছেন, তিনিই সেই ব্যক্তি।

Comments

Comments!

 হোটেলে দুই ব্যক্তি বলেন, ‘উনি দেশের বড় বুদ্ধিজীবী’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

হোটেলে দুই ব্যক্তি বলেন, ‘উনি দেশের বড় বুদ্ধিজীবী’

Tuesday, July 4, 2017 9:06 pm
photo-1499178451

কবি ও কলামিস্ট ফরহাদ মজহার খুলনার নিউমার্কেট এলাকায় ‘গ্রীল হাউস’ নামক রেস্তোঁরায় রাতের খাবার খেয়েছিলেন বলে জানিয়েছেন রেস্তোঁরার মালিক আবদুল মান্নান। খাওয়ার সময় দুই ব্যক্তি ফরহাদ মজহারের গতিবিধির ওপর নজর রাখছিলেন। খাবার পরিবেশনকারী রেজাউলকে ওই দুই ব্যক্তি বলেন, ‘তুমি যাকে খাওয়াচ্ছো তাঁকে চেনো? উনি দেশের বড় বুদ্ধিজীবী।’

গতকাল সোমবার ভোরে শ্যামলীর রিং রোডের বাসা থেকে বের হয়েছিলেন ফরহাদ মজহার। স্বজনরা অভিযোগ করেন, এরপর ফরহাদ মজহারকে অপহরণ করা হয়েছিল। পরে রাত সোয়া ১১টার দিকে যশোরের নোয়াপাড়া এলাকায় হানিফ পরিবহনের একটি বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করা হয়।

গ্রীল হাউসের মালিক আবদুল মান্নান জানান, সোমবার রাত ৮টা ৩৫ মিনিটে তিনি গ্রীল হাউসে একাই প্রবেশ করেন। দরজার দিকে পেছন ফিরে তিনজনের জন্য রাখা টেবিলে একাই বসেন। তিনি জানান, ফরহাদ মজহার ভাত, সবজি ও ডালের কথা বলেন। তিনি আরো জানান, এ সময় ফরহাদ মজহারকে খুব ক্লান্ত দেখাচ্ছিল। মনে হচ্ছিল তাঁর চোখে অনেক ঘুম।

ফরহাদ মজহারকে খাবার পরিবেশন করেন রেজাউল নামে এক কর্মচারী। ফরহাদ মজহারের পোশাক ও অবস্থা দেখে কিছুটা অবাক হন বলে জানান রেজাউল। এ সময় রেজাউলকে ডেকে রেস্তোরাঁর অন্যপ্রান্তে বসা দুই ব্যক্তি কথা বলেন।

রেজাউল জানান, ওই দুই ব্যক্তি তাঁকে (রেজাউল) প্রশ্ন করেন, ‘এই  তুমি যাকে খাওয়াচ্ছো তাঁকে চেনো?’ রেজাউল না-সূচক জবাব দিলে ওই দুই ব্যক্তি জানান, ‘উনি দেশের বড় বুদ্ধিজীবী।’

রেজাউল আরো জানান, ফরহাদ মজহার ওই রেস্তোঁরা ত্যাগ করার পর তাঁরাও চলে যান। এশার নামাজ শেষে আবদুল মান্নান হোটেলে এসে টিভি দেখে নিশ্চিত হন একটু আগে যাঁকে তাঁরা রাতের খাবার খাইয়েছেন, তিনিই সেই ব্যক্তি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X