রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:১৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, June 2, 2017 8:28 pm
A- A A+ Print

২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেফতারের দাবি হেফাজতের

hefazot_64865_138720

নারী নেত্রী ও মানবাধিকারকর্মী সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমের উত্তর গেইটে সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে গ্রিক দেবীর মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে আয়োজিত সমাবেশে হেফাজত নেতা মাওলানা জুনায়েদ আল হাবীব। জোনায়েদ আল হাবীব বলেন, তথাকথিত বুদ্ধিজীবী সুলতানা কামাল বলেছেন, মূর্তি সরাতে হলে মসজিদ সরাতে হবে। আমি বলতে চাই, এই ধর্ম ও দেশদ্রোহী সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে। নতুবা তসলিমা নাসরিনের পরিণতি বরণ করতে হবে। হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির ও ঢাকা মহানগরীর সভাপতি আল্লামা নূর হোছাইন কাসেমীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুল করিম কাসেমী, মাও. মুজিবুর রহমান পেশওয়ারী, মাও. মাহফুজুল হক, মাও. আব্দুর রব ইউসুফী, অধ্যাপক হাকীম আব্দুল করীম, মাও. হাবীবুল্লাহ মিয়াজী, মাও. শফীকুদ্দীন, মাও. মামুনুল হক ও মাও. মুজিবুর রহমান হামিদী প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে মূর্তি অপসারণের জন্য ধন্যবাদ জানিয়েছিলাম, কিন্তু অত্যন্ত দু:খ ও পরিতাপের বিষয়, এক দিনের মাথায় রাতের অন্ধকারে কোন অশুভ শক্তির ইশারায় আবার আদালত এলাকায় এই কূমূর্তিটি প্রতিস্থাপন করা হলো। জাতি জানতে চায় দেশটা কি প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলে? না ভারতীয় নিয়োগপ্রাপ্ত কোনো রাম দাদার ইশারায় চলে? মসজিদের শহর ঢাকাকে কোনো ভাবেই মূর্তির শহর করতে দেওয়া হবে না। সূপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে এই বিতর্কিত গ্রিক দেবীর মূর্তি ঈদের পূর্বেই সরাতে হবে। অন্যথায় গণবিস্ফোরণ ঘটবে।

Comments

Comments!

 ২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেফতারের দাবি হেফাজতেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেফতারের দাবি হেফাজতের

Friday, June 2, 2017 8:28 pm
hefazot_64865_138720

নারী নেত্রী ও মানবাধিকারকর্মী সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম।

শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমের উত্তর গেইটে সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে গ্রিক দেবীর মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে আয়োজিত সমাবেশে হেফাজত নেতা মাওলানা জুনায়েদ আল হাবীব।

জোনায়েদ আল হাবীব বলেন, তথাকথিত বুদ্ধিজীবী সুলতানা কামাল বলেছেন, মূর্তি সরাতে হলে মসজিদ সরাতে হবে। আমি বলতে চাই, এই ধর্ম ও দেশদ্রোহী সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে। নতুবা তসলিমা নাসরিনের পরিণতি বরণ করতে হবে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির ও ঢাকা মহানগরীর সভাপতি আল্লামা নূর হোছাইন কাসেমীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুল করিম কাসেমী, মাও. মুজিবুর রহমান পেশওয়ারী, মাও. মাহফুজুল হক, মাও. আব্দুর রব ইউসুফী, অধ্যাপক হাকীম আব্দুল করীম, মাও. হাবীবুল্লাহ মিয়াজী, মাও. শফীকুদ্দীন, মাও. মামুনুল হক ও মাও. মুজিবুর রহমান হামিদী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে মূর্তি অপসারণের জন্য ধন্যবাদ জানিয়েছিলাম, কিন্তু অত্যন্ত দু:খ ও পরিতাপের বিষয়, এক দিনের মাথায় রাতের অন্ধকারে কোন অশুভ শক্তির ইশারায় আবার আদালত এলাকায় এই কূমূর্তিটি প্রতিস্থাপন করা হলো। জাতি জানতে চায় দেশটা কি প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলে? না ভারতীয় নিয়োগপ্রাপ্ত কোনো রাম দাদার ইশারায় চলে? মসজিদের শহর ঢাকাকে কোনো ভাবেই মূর্তির শহর করতে দেওয়া হবে না। সূপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে এই বিতর্কিত গ্রিক দেবীর মূর্তি ঈদের পূর্বেই সরাতে হবে। অন্যথায় গণবিস্ফোরণ ঘটবে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X