সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:২৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, November 11, 2016 3:00 pm
A- A A+ Print

২৪ শিক্ষার্থীকে পিটিয়ে জখম : মামলা দায়ের, গ্রেফতার হয়নি বখাটেরা

ttt

শরীয়তপুরে জেএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় ২৪ সহপাঠীকে পিটিয়ে আহতের ঘটনায় বখাটেদের ৪ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে বিনোদপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাবুল মিয়া বাদী হয়ে পালং মডেল থানায় মামলাটি করেন। মামলার আসামিরা হল, শামীম দেওয়ান (২১), আমির হোসেন দেওয়ান (২০), আবুল হোসেন (২২) ও আরিফ দেওয়ান (২০)। তবে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পালং মডেল থানার পুলিশ। উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের উপরগাও গ্রামে বখাটেরা ২৪ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে। এদের মধ্যে গুরুতর অবস্থায় চার ছাত্রী ও ৫ ছাত্রকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর উপজেলার  বিনোদপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস ইতিকে দীর্ঘদিন যাবৎ স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করতো একই উপজেলার উপরগাও গ্রামের সালাম দেওয়ানের ছেলে শামীম দেওয়ান (২৪)। বৃহস্পতিবার শারীরিক শিক্ষা পরীক্ষা শেষ করে স্থানীয় আঙ্গারিয় উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে বাড়ি ফিরছিল ইতি। এ সময় উপরগাও ভাঙা রাস্তার কাছে পৌঁছার পরে শামীম ও তার সহযোগীরা পথরোধ করে ইতিকে নানাভাবে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিতে থাকে। ইতি এর প্রতিবাদ করায় বখাটেরা  তাকে পিটিয়ে আহত করে। ইতির অপর সহপাঠীরা এ ঘটনার প্রতিবাদ জানালে শামীম দেওয়ান, আমির দেওয়ান  ও আবুল হোসেনসহ আরও ১০/১২ বখাটে মিলে শিক্ষার্থীদের হকিস্টিক ও লোহার রড দিয়ে পেটাতে থাকে। এ সময় বখাটেদের হামলায় ইতি, মীম, সুরমা, রহিমা, জসিম, সজীব, মাসুদ, শরীফ, শাহাজালাল, সাইফুল, শিশির, কাওসার, আবু সিদ্দিক, কালুসহ ২৪ শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে গুরুতর ইতি, মীম, সুরমা, রহিমা, জসিম, সজীব, সাইফুল, কাওসার ও মাসুদকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালং মডেল থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, চারজনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Comments

Comments!

 ২৪ শিক্ষার্থীকে পিটিয়ে জখম : মামলা দায়ের, গ্রেফতার হয়নি বখাটেরাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

২৪ শিক্ষার্থীকে পিটিয়ে জখম : মামলা দায়ের, গ্রেফতার হয়নি বখাটেরা

Friday, November 11, 2016 3:00 pm
ttt

শরীয়তপুরে জেএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় ২৪ সহপাঠীকে পিটিয়ে আহতের ঘটনায় বখাটেদের ৪ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে বিনোদপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাবুল মিয়া বাদী হয়ে পালং মডেল থানায় মামলাটি করেন।

মামলার আসামিরা হল, শামীম দেওয়ান (২১), আমির হোসেন দেওয়ান (২০), আবুল হোসেন (২২) ও আরিফ দেওয়ান (২০)।

তবে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পালং মডেল থানার পুলিশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের উপরগাও গ্রামে বখাটেরা ২৪ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে।

এদের মধ্যে গুরুতর অবস্থায় চার ছাত্রী ও ৫ ছাত্রকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর উপজেলার  বিনোদপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস ইতিকে দীর্ঘদিন যাবৎ স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করতো একই উপজেলার উপরগাও গ্রামের সালাম দেওয়ানের ছেলে শামীম দেওয়ান (২৪)।

বৃহস্পতিবার শারীরিক শিক্ষা পরীক্ষা শেষ করে স্থানীয় আঙ্গারিয় উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে বাড়ি ফিরছিল ইতি।

এ সময় উপরগাও ভাঙা রাস্তার কাছে পৌঁছার পরে শামীম ও তার সহযোগীরা পথরোধ করে ইতিকে নানাভাবে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিতে থাকে।

ইতি এর প্রতিবাদ করায় বখাটেরা  তাকে পিটিয়ে আহত করে। ইতির অপর সহপাঠীরা এ ঘটনার প্রতিবাদ জানালে শামীম দেওয়ান, আমির দেওয়ান  ও আবুল হোসেনসহ আরও ১০/১২ বখাটে মিলে শিক্ষার্থীদের হকিস্টিক ও লোহার রড দিয়ে পেটাতে থাকে।

এ সময় বখাটেদের হামলায় ইতি, মীম, সুরমা, রহিমা, জসিম, সজীব, মাসুদ, শরীফ, শাহাজালাল, সাইফুল, শিশির, কাওসার, আবু সিদ্দিক, কালুসহ ২৪ শিক্ষার্থী আহত হয়।

আহতদের মধ্যে গুরুতর ইতি, মীম, সুরমা, রহিমা, জসিম, সজীব, সাইফুল, কাওসার ও মাসুদকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পালং মডেল থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, চারজনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X