মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:০৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, December 14, 2016 9:14 pm
A- A A+ Print

৪ তরুণের তথ্য জানতে চায় পুলিশ

16

রাজধানীর বনানী থেকে নিখোঁজ ৪ তরুণের সন্ধান জানতে চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বুধবার ডিএমপির নিউজ পোর্টালে নিখোঁজ ৪ তরুণের সন্ধান চেয়ে ছবি ও ঠিকানা প্রকাশ করা হয়। একই সঙ্গে কোনো  ব্যক্তি তাদের সন্ধান পেলে সংশ্লিষ্ট থানা পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে। নিখোঁজ সংবাদ শিরোনামে ডিএমপির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর বনানী এলাকা থেকে গত ১ ডিসেম্বর ৪ জনের নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। কোনো সহৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান জেনে থাকলে নিকটস্থ থানায়, ডিএমপি মিডিয়া (০১৭১৩-৩৯৮৭৫৭) অথবা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। নিম্নে তাদের নাম ও ঠিকানা উল্লেখ করা হলো- জায়েন হোসেন পাভেল (২৩) গত ১ ডিসেম্বর রাত ৮.৩০টায়  বনানী সুপার মার্কেট এলাকা হতে হারিয়ে যায়। তার পিতা-ইসমাইল হোসেন খান রাসেল, সাং-এয়ারপোর্ট রোড, গলফ-৫ টাওয়ার, এপার্টমেন্ট ২/এ, বনানী, ঢাকা। এ সংক্রান্ত বনানী থানার সাধারণ ডায়েরি নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬। মো. সাফায়েত হোসেন (২৪) গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০টায় নর্দান ইউনিভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নর্দান ক্যাফেতে নাস্তা করার জন্য যায়। এরপর থেকে তার আর কোনো অবস্থান জানা যায়নি। তার পিতা-মো. আলী হোসেন, সাং-হাউজ নং-২, রোড নং-৪, ব্লকি-সি, বনানী, ঢাকা। এ সংক্রান্ত বনানী থানার সাধারণ ডায়েরি  নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬। মো. সুজন (২৫) গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০টায় নর্দান ইউনিভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নর্দান ক্যাফেতে নাস্তা করার জন্য যায়। এরপর থেকে তার আর কোনো অবস্থান জানা যায়নি। তার পিতা-মো. আনিসুর রহমান, মাতা-আকলিমা বেগম, বর্তমান ঠিকানা-১ নং আন্তর্জাতিক রোড, গলফ টাওয়ার, অ্যাপার্টমেন্ট ২/এ, বনানী, ঢাকা। এ সংক্রান্ত বনানী থানার সাধারণ ডায়েরি নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬। মো. মেহেদী হাসান (২৫) গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০টায় নর্দান ইউনিভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নর্দান ক্যাফেতে নাস্তা করার জন্য যায়। এরপর থেকে তার আর কোনো অবস্থান জানা যায়নি। তার পিতা-মো. জাহাঙ্গীর হাওলাদার, মাতা-মোসা. শারমিন আক্তার রিংকি, সাং-সাহের চর, থানা-বাবুগঞ্জ, জেলা-বরিশাল। এ সংক্রান্ত  বনানী থানার সাধারণ ডায়েরি নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬।  

Comments

Comments!

 ৪ তরুণের তথ্য জানতে চায় পুলিশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

৪ তরুণের তথ্য জানতে চায় পুলিশ

Wednesday, December 14, 2016 9:14 pm
16

রাজধানীর বনানী থেকে নিখোঁজ ৪ তরুণের সন্ধান জানতে চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বুধবার ডিএমপির নিউজ পোর্টালে নিখোঁজ ৪ তরুণের সন্ধান চেয়ে ছবি ও ঠিকানা প্রকাশ করা হয়। একই সঙ্গে কোনো  ব্যক্তি তাদের সন্ধান পেলে সংশ্লিষ্ট থানা পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে।

নিখোঁজ সংবাদ শিরোনামে ডিএমপির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর বনানী এলাকা থেকে গত ১ ডিসেম্বর ৪ জনের নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। কোনো সহৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান জেনে থাকলে নিকটস্থ থানায়, ডিএমপি মিডিয়া (০১৭১৩-৩৯৮৭৫৭) অথবা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। নিম্নে তাদের নাম ও ঠিকানা উল্লেখ করা হলো-

জায়েন হোসেন পাভেল (২৩) গত ১ ডিসেম্বর রাত ৮.৩০টায়  বনানী সুপার মার্কেট এলাকা হতে হারিয়ে যায়। তার পিতা-ইসমাইল হোসেন খান রাসেল, সাং-এয়ারপোর্ট রোড, গলফ-৫ টাওয়ার, এপার্টমেন্ট ২/এ, বনানী, ঢাকা। এ সংক্রান্ত বনানী থানার সাধারণ ডায়েরি নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬।

মো. সাফায়েত হোসেন (২৪) গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০টায় নর্দান ইউনিভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নর্দান ক্যাফেতে নাস্তা করার জন্য যায়। এরপর থেকে তার আর কোনো অবস্থান জানা যায়নি। তার পিতা-মো. আলী হোসেন, সাং-হাউজ নং-২, রোড নং-৪, ব্লকি-সি, বনানী, ঢাকা। এ সংক্রান্ত বনানী থানার সাধারণ ডায়েরি  নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬।

মো. সুজন (২৫) গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০টায় নর্দান ইউনিভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নর্দান ক্যাফেতে নাস্তা করার জন্য যায়। এরপর থেকে তার আর কোনো অবস্থান জানা যায়নি। তার পিতা-মো. আনিসুর রহমান, মাতা-আকলিমা বেগম, বর্তমান ঠিকানা-১ নং আন্তর্জাতিক রোড, গলফ টাওয়ার, অ্যাপার্টমেন্ট ২/এ, বনানী, ঢাকা। এ সংক্রান্ত বনানী থানার সাধারণ ডায়েরি নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬।

মো. মেহেদী হাসান (২৫) গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০টায় নর্দান ইউনিভার্সিটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নর্দান ক্যাফেতে নাস্তা করার জন্য যায়। এরপর থেকে তার আর কোনো অবস্থান জানা যায়নি। তার পিতা-মো. জাহাঙ্গীর হাওলাদার, মাতা-মোসা. শারমিন আক্তার রিংকি, সাং-সাহের চর, থানা-বাবুগঞ্জ, জেলা-বরিশাল। এ সংক্রান্ত  বনানী থানার সাধারণ ডায়েরি নং-১১৯, তারিখ-০২/১২/২০১৬।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X