রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ২:০২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 16, 2016 6:47 pm
A- A A+ Print

৬ উইকেটে হারল বাংলাদেশ

2

অস্ট্রেলিয়ায় দশদিনের কন্ডিশনিং ক্যাম্পের অংশ হিসেবে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ফেলল বাংলাদেশ দল। প্রথম ম্যাচে সিডনি সিক্সার্সকে বৃষ্টি আইনে ৭ উইকেটে হারালেও দ্বিতীয় ম্যাচে পায়নি মুশফিক-সাব্বিররা। শুক্রবার সিডনির স্পটলেস স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সিডনি থান্ডারের কাছে ৬ উইকেটের ব্যবধানে হেরে গেছে টাইগাররা। বাংলাদেশ প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১২২ রান সংগ্রহ করে। জবাবে মাত্র ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় সিডনি থান্ডার। ফলে ৬ উইকেটের দারুণ এক জয় পায় অস্ট্রেলিয়ার জনপ্রিয় বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। ২৭ রানের বাংলাদেশ হারিয়ে বসে প্রথম সারির চার-চারজন ব্যাটসম্যানকে। সেখান থেকে পরবর্তীতে নুরুল হাসান সোহান ও শুভাগত হোমের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করতে পারে। নুরুল হাসান সোহান ১ ছক্কা ও ৩ চারে ৩৫ রান করেন। আর শুভাগত হোম ১ চারে ২৫ রান করেন। তারা দুজনই বাংলাদেশ দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। তাদের দুজনের ব্যাটে ভর করে শেষ পর্যন্ত ১২২ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।বল হাতে সিডনি থান্ডারের অর্জুন নায়ার ৩ ওভার বল করে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন। আর প্যাট কামিন্স ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে নেন ২ উইকেট। ১২৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সিডনি থান্ডার। ব্যাট হাতে সিডনি থান্ডারের ইয়ান মরগান ১ ছক্কা ও ৩ চারে ৩৩ রান করেন। ৪টি চারের মারে ২৫ রান করেন রায়ান গিবসন। বল হাতে বাংলাদেশের রুবেল হোসেন ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন। কামরুল ইসলাম রাব্বি ৪ ওভারে ২০ রান দিয়ে নেন ১ উইকেট।  

Comments

Comments!

 ৬ উইকেটে হারল বাংলাদেশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

৬ উইকেটে হারল বাংলাদেশ

Friday, December 16, 2016 6:47 pm
2

অস্ট্রেলিয়ায় দশদিনের কন্ডিশনিং ক্যাম্পের অংশ হিসেবে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ফেলল বাংলাদেশ দল। প্রথম ম্যাচে সিডনি সিক্সার্সকে বৃষ্টি আইনে ৭ উইকেটে হারালেও দ্বিতীয় ম্যাচে পায়নি মুশফিক-সাব্বিররা।

শুক্রবার সিডনির স্পটলেস স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সিডনি থান্ডারের কাছে ৬ উইকেটের ব্যবধানে হেরে গেছে টাইগাররা।

বাংলাদেশ প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১২২ রান সংগ্রহ করে। জবাবে মাত্র ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় সিডনি থান্ডার। ফলে ৬ উইকেটের দারুণ এক জয় পায় অস্ট্রেলিয়ার জনপ্রিয় বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। ২৭ রানের বাংলাদেশ হারিয়ে বসে প্রথম সারির চার-চারজন ব্যাটসম্যানকে। সেখান থেকে পরবর্তীতে নুরুল হাসান সোহান ও শুভাগত হোমের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করতে পারে।

নুরুল হাসান সোহান ১ ছক্কা ও ৩ চারে ৩৫ রান করেন। আর শুভাগত হোম ১ চারে ২৫ রান করেন। তারা দুজনই বাংলাদেশ দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। তাদের দুজনের ব্যাটে ভর করে শেষ পর্যন্ত ১২২ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।বল হাতে সিডনি থান্ডারের অর্জুন নায়ার ৩ ওভার বল করে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন। আর প্যাট কামিন্স ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে নেন ২ উইকেট।

১২৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সিডনি থান্ডার। ব্যাট হাতে সিডনি থান্ডারের ইয়ান মরগান ১ ছক্কা ও ৩ চারে ৩৩ রান করেন। ৪টি চারের মারে ২৫ রান করেন রায়ান গিবসন।
বল হাতে বাংলাদেশের রুবেল হোসেন ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন। কামরুল ইসলাম রাব্বি ৪ ওভারে ২০ রান দিয়ে নেন ১ উইকেট।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X